সংবাদ শিরোনাম:
আগামী ২৮ তারিখে কোন নাশকতা করলে তা আ’লীগ প্রতিহত করবে -শাজাহান খান

আগামী ২৮ তারিখে কোন নাশকতা করলে তা আ’লীগ প্রতিহত করবে -শাজাহান খান

প্রতিদিন প্রতিবেদক: সাবেক নৌ পরিবহন ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাহজাহান খান বলেছেন, আগামী ২৮ তারিখে কোন নাশকতা করলে তা আওয়ামী লীগ যে কোন মূল্যে প্রতিহত করবে।বিএনপি একটি সন্ত্রাসী দল, এই বিএনপি ২০১৫/১৬ সালের মতো বিএনপি আবারও তারা জ্বালাও পোড়াও শুরু করেছে।

বুধবার বিকালে টাঙ্গাইলের ভূঞাপুরের সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে সরকারের উন্নয়ন সমাবেশ ও স্থানীয় সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক পদ পাওয়ায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ২৮ তারিখ তাদের বাঁধা দেওয়া হবে না তবে তারা যদি বিশৃঙ্খলা করে তাহলে তার বিরুদ্ধে আওয়ামীলীগ কাজ করবে, জনগন কাজ করবে, প্রশাসন কাজ করবে। আসলে তারা ঢাক-ঢোল পিটিয়ে শুধু শুধু বলে। তারা শুধু বলে ১০ ডিসেম্বর খালেদা জিয়া পল্টনে বক্তব্য দিবে, তার কথায় দেশ চলবে তাই বলতে চাই তাদের এই বয়ান নতুন নয়। তারা মিথ্যাচার ভন্ডামী করেই বঙ্গবন্ধুকে হত্যা করে ক্ষমতায় এসেছিলো।

তিনি বলেন, ৩শ রা নভেম্বর তারা জাতীয় ৪ নেতাকে হত্যা করে। তাদের হত্যা ও সন্ত্রাসী কর্মকান্ড ছাড়া কোন কাজ নেই।

এসময় তিনি জাতীয় নির্বাচন নিয়ে বলেন, সামনে জাতীয় নির্বাচনে যাদের নিজ নিজ আসনে জনপ্রিয়তা বেশি তাদের মনোনয়ন দেওয়ার সম্ভাবনা বেশি।

স্থানীয় সংসদ সদস্য ছোট মনির শাহজাহান খানের মেয়ের জামাতা হওয়ার সুবাধে তার উদ্দেশ্য করে সমাবেশে বলেন, যদি আসন্ন জাতীয় নির্বাচনে ছোট মনিরের জনপ্রিয়তার পাল্লা বেশি হয় তাহলে তাকে সমর্থন করবেন। একটি কথা বলে যাই নৌকার বাহিরে কেউ যাবেন না। শেখ হাসিনা কে আবারও ক্ষমতায় আনতে হবে।

অনুষ্ঠানে ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি নুরুল ইসলাম তালুকদার মোহনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ছোট মনির, ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাহেরুল ইসলাম তোতা,উপজেলা পরিষদের চেয়ারম্যান নার্গিস বেগম, জেলা বাস কোন মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড় মনি প্রমুখ৷ এসময় আওয়ামী লীগের অন্যন্য নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840